রানুর সুখের জীবন - সত্যি ঘটনা অবলম্বনে নির্মিত - ১

Please wait 10 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
থাম্বনেইল

আমি রানু জীবনের সব সত্যি ঘটনা এখানে বলব, ভালো নাম রূপা বাবা মায়ের একমাত্র সন্তান, বিশ্বাস করা না করা আপনাদের ব্যাপার। আমার বিয়ে হয়েছে এই তিন বছর হলো, প্রেম করে। চার বছর প্রেম করার পর, কিন্তু এই চার বছরে অনেক কিছু করেছি আর এখনও করছি। আজ তার এই একটা ঘটনা বলব-

তার আগে আমার একটু বর্নন দি আমার ২৭ বছর বয়স, দুধের সাইজ ৩৪ ডি, হাইট ৫ ফুট ২”,ফর্সা দেখতে ভালই একটু নাদুস নুদুস, পচাটা ভারি উচু আর আমার বিএফ এর পছন্দ আমার গুদ চওড়া আর ফোলা।

আমি একদিন খুব বাইনা ধরলাম, সিনেমা দেখতে যাবো, ও বললো ঠিক আছে একদিন যাব, সেই মত একদিন আমরা ঘুরতে বের হলাম। বাড়ি থেকে বেশ দূরে।আমি নীল রঙের কুর্তি আর কালো রঙের লেগিংস পরলাম, আমি সাধাণত ওরনা নিই না।আর ভিতরে লাল রঙের পান্টি আর উপরে ব্লু রঙের ব্রা।

অনেকে ব্রা উপর কামিসল পরে আমি পড়ি না। আমি একটা পোস্টার দেখে বললাম ঐতো চলো, আজ দেখব, ও বলল আরে এগুলো ভাল সিনেমা হল না, এখানে যাব না। আমি বললাম চল না দেখি যদি খারাপ লাগে চলে আসবো। অনেক জামেলা করে ও রাজি হল।

কথা মত আমরা পৌঁছলাম। টিকিট কেটে ভিতরে ঢুকে দেখি একটু বেশি অন্ধকার, আস্তে আস্তে চোখ টা সেট হতেই দেখলাম, আমাদের মত অনেক অনেক কাপল বসে আছে, আর সবাই যে যার মত কাজ করে যাচ্ছে। মানে কেউ কিস করছে কেউ আবার ম্যাই টিপছে আবার কেউ বাড়া চুষছে, তবে সবাই একটু ঢেকে ঢুকে।

একটা লোক এসে আমাদের টিকিট চেক করে বলল আসুন আমার পিছন পিছন। আমরা সেই মত ওনার পিছন পিছন চললাম। আমাদের কে বসতে বলল, দেখি একদম সামনের দিকের সিট। আমরা বসতেই লোকটা বলল যদি পিছনের সিট লাগে তো বলবেন ১০০টাকা এক্সট্রা লাগবে, আমার বিএফ বললো না ঠিক আছে। লোকটা চলে গেল।

আমার একটু ভয় করছিল আমি ওর হাতটা যোরিয়া ধরলাম, ও হ্যা আমার বিএফ এর নাম রনি। রনি বলল কি হল ভয় করছে আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। ও চাপ নেই এখানে সবাই একই কাজে এসেছে কেউ কাউকে দেখে না।

আমাকে ধরে বসালো আমি ও বসলাম ব্যাগ টা পাশে রেখে ওকে জাপটে ধরলাম। আর বললাম কেউ দেখে ফেলবে না তো। ও বলল এখানে কেউ কাউকে দেখে না। এভাবে বসে বসে সিনেমা দেখছি আর রনি আমার কুর্তির ভিতর হাত ঢুকিয়ে ব্রার উপর দিয়ে মায় টিপছে আর আমি ওর প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে বড়া চটকাচ্ছি

রনি আমাকে কানে কানে বলল পাশের কাপল কে দেখ কি করছে, আমাদের একটু দুরে একটা কাপল বসে ছিল, দেখলাম মেয়েটা দুধ দুটো আলগা করে বসে আছে আর ছেলেটা একটা দুধ চুষছে আর একটাকে টিপছে, দেখে আমার ভিতরটা কেমন করে উঠল।

এবার দেখলাম মেয়েটা ছেলেটার বাড়াটা চুষছে।

রনি আমাকে কিস করছে আর মাই টিপছে, আমাকে বলল রানু কুর্তি খুলে দেই, আমি শুধু হমম করলাম আমার তখন নেশা চেপেছে, ও আস্তে আস্তে আমার কুর্তি খুলে দিল, পাশে রেখে দিল, এখন আমি শুধু ব্রা আর লেগিংস পরে বসে আছি, কিস করতে করতে রনি আমার প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে দিল আর গুদের ভিতর আঙ্গুল চালাতে লাগল আমি উ উ আ আ করছি আমি তখন অন্য দুনিয়াতে আছি কি সুখ

এভাবে চলতে চলতে রনি আমার ব্রা খুলে দিল আমার বুক টা পুরো আলগা, আমি বললাম আমার লজ্জা করছে তোমার জিএফ এর দুধ সবাই দেখছে। রনি বলল আমি তো আছি, আর লজ্জা কিসের, দেখুক তাতে কি। আমি বললাম তোমার যা ইচ্ছা। এর মধ্যে কখন জানিনা একটা ছেলে একা আমাদের থেকে একটু দুরে মনে দু তিনটে সিট পরে বসেছে, আর ও আমাকে দেখছে আমি একবার রনি কে বললাম‌। রনি বলল দেখুক চাপ নেই Choti And Sex Golpo

আমি মাথা নিচু করে রনির বাড়াটা বের করে চুষতে লাগলাম আর রনি এই ফাকে আস্তে আস্তে আমার লেগিংস টা নামাতে লাগল, হাটু অব্দি নামিয়ে দিল। তারপর দেখি আমার প্যানটি ও নামিয়ে ডিয়াছে, আমার সব কিছুই ভাল লাগছে, আমি ওর বাড়াটা চুষছি আর ও আমার গুদে আঙ্গুল ঢোকাচ্ছি। রনি এবার আমাকে বলল পা তোলো লেগিংস খুলব আমি বললাম এই এটা করো না, ও কোন কথা না শুনে এক প্রকার জোর করে আমার লেগিংস খুলে দিল এখন আমি শুধু প্যানটি পরা তাও আবার গুদ আলগা।

আমি বললাম আমাকে ল্যাংটো করে দিলে, ও এই শুনে প্যান্টিও খুলে দিল আমি এখন পুরো ল্যাংটো, আমি চারি দিকে তাকিয়ে দেখলাম এক মাত্র আমি ল্যাংটো বাকি সবাই কিছু না কিছু পরে বসে আছে, আর আমার শরীর দেখে পাশের ছেলেটা বাড়াটা বার করে খেচতে লাগল, আমি একবার দেখে মুখ নামিয়ে নিলাম ও আমার শরীর দেখছে আর বাড়া খেচে।

এর মধ্যে হঠাৎ করে দেখি হলের সেই লোকটা আমাদের কাছে এসে বলল পিছনে যাবে, রনি না করে দিল। লোকটা জওয়ার সময় আমার উপর টর্চ জ্বেলে একবার দেখে নিল আমি এবার একটু লজ্জা পেলাম।

এর মধ্যে রনি আমাকে কোলে তুলে ওর বাড়াটা আমার গুদ এর মধ্যে ঢুকে দিল আর চুদ্দতে লাগল আমি সুখে উ উ উ আ আ ইস করতে লাগলাম আর পাশের ছেলেটা র বাড়া খেচা দেখতে লাগলাম, কিছুক্ষন বাদে আমাদের পাশে সেই লোকটা এসে বসল ও ওর বাড়াটা বের করে খেচতে লাগলো আর আমার শরীর দেখতে লাগল, কিছুক্ষন বাদে লোকটা আমার হাত ধরে ওর বাড়া তে চোয়ালো আমি হাত সরিয়ে নিলাম, আবারো হাত ধরে টেনে নিয়ে ওর বাড়া তে চোয়ালো আর কানে কানে বলল খেচে দে।

রনি বলল ঠিক আছে কর কিছু হবে না, এবার দেখি ও আমার দুধ দুটো টিপছে আর বলল দাদা খাসা মাল দারুন একে টপ রেটের রেন্ডি বানানো যাবে। একটু দুরে যে ছেলেটা আমাকে দেখে হাত মারছিল দেখি সে এখন আর নেই। হইতো মাল পড়ে গেছে চলে গেছে। এই ভাবে বেশ কিছুক্ষন চলার পর লোকটা আমার হাতে বীর্য বের করে দিল আর বলল তোমাকে একদিন চুদ্দদে দেও।

এর মধ্যে আমারও জল খসে গেছে দুবার। রনি বলল আমার বেরোবে মুখ খোল ও আমার মুখের ভিতর বাড়া ঢুকিয়ে সব রস বার করে দিল আর আমি সব খেয়ে নিলাম। তারপর তাড়াতাড়ি কোনো ক্রমে কুর্তি আর লেগিংস পরে হল থেকে বেরিয়ে এলাম, ব্রা আর প্যানটি পরা হল না, ব্যাগে ঢকিয়ে রাখলাম।

এই শুরু আর এর শেষ কোথায় এখনও জানি না।সেদিন ব্রা আর প্যানটি ছাড়া বাড়ি ফিরে আসি একটু অস্বস্তি আর লজ্জা করছিল কোন দিন এভাবে রাস্তাই বেরই নি, আর আমার মাই বড় বড় তাই বুকের দিকে তাকিয়ে দেখলাম ভালই বোজা যাচ্ছে আর খুব দুলছে, দেখলাম রাস্তায় অনেকে হা করে গিলছে আমার শরীর। এদিকে প্যানটি নেই গুদ এর রস সব গরিয়া পড়ছে আর লেগিংস ভিজছে। স্টেশনে পৌঁছে ট্রেনের জন্য আমরা একটা বেঞ্চে বসলাম, আমি মাথা নিচু করে চুপচাপ বসে বসে সিনেমা হলের পুরো ঘটনা ভাবছিলাম, খুব খারাপ লাগছিল ওই সব ভেবে অচেনা লোক আমার দুধ টিপেছে আমাকে দেখে হাত মেরেছে। চোখ টা ছল ছল করে উঠল। রনি বলল আরে এসব নিয়া ভেব না, আরে আমি তো আছি এই বলে আমাকে জোড়ে ধরল আমি আস্তে আস্তে স্বাভাবিক হতে লাগলাম।

ট্রেন আসল লোকাল ট্রেন ভিড় তো থাকেই আর এখনও আমাকে নাজেহাল হতে হল। এমনি মেয়ে দেখলে সবার ধন্ খাড়া হয়ে যায় আর আমি তো দেখছি, কিছু নেই ভিতরে। খুব ভিড় অনেক কষ্টে একটু ভিতরে ঢুকলাম। হঠাৎ দেখি আমার পাছার খাজে শক্ত মত কিছু ঠেকছে আমি রনি কে বললাম রনি টেনে উটলো দেখে নিয়া গেল, এখন রনি আমার পিছনে, তাও রক্ষা হল না সামনে থেকে দু তিনটে হাত আমার কুর্তির ভিতর ঢুকে গেছে পেট আর দুধ চটকাচ্ছে।

রনি কে কিছু বললাম না শুধু ঘুরে গেলাম ওর দিকে, দুধ বাঁচাতে পরলাম কিন্তু পাচা হল এই ভাবে চলতে চলতে চারটে স্টেশন পর আমরা নামলাম।

সেদিন বাড়ি ফিরলাম তখন সন্ধ্যা হয়ে গেছে, মা বলল আর একটু দেরি করে আসলেই হত, আমি মাথা নিচু করে চুপচাপ ঘরে ঢুকে গেলাম, রনি কে একটা মেসেজ করে জনেয়া দিলাম আমি বাড়ি পৌঁছে গেছি। মোবাইল টা চার্জে লাগে ব্যাগ থেকে ব্রা আর প্যানটি বার করে তাড়াতাড়ি বাথরুমে চলে গেলাম, ফ্রেশ হতে হবে কেমন একটা অস্বস্তি লাগছিল। ব্রা পেন্টি ধুয়ে দিলাম, তারপর পুর ল্যাংটো হয়ে সওয়ার ছেড়ে দিয়ে দরিয়া পরলাম সওয়ারএর নিচে দারিয়া পরলাম। গায় সাবান দিতে দিতে আবার সেই হলের কথা মনে পড়ে গেল, ভাল করে দুধ দুটো সাবান দিয়ে ধুয়ে নিলাম, চোখ দেয়া জল বারিয়া গেল।

রাতে রনির সাথে কথা বলে তাড়াতাড়ি ঘুমেয়া পড়লাম, খুব ক্লান্ত হয়ে গেছিলাম। পরদিন কলেজে রনির সাথে দেখা হল, ও আমার সাথে পড়ে না ও কলকাতায় চাকরি করে একটা প্রাইভেট ফার্মে, এমনিতে ওর শনিবার আর রবিবার দুদিন ছুটি থাকে, আর আজ সোমবার ছুটি নিয়ে এসেছে।আমরা কলেজের মাঠে, একটা গাছের নিচে বসে গল্প করতে লাগলাম। কথায় কথায় রনি জিজ্ঞেস করল কাল কেমন লাগল?

আমি বললাম সব কিছুই ঠিক ছিল কিন্তু একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেছে, সবার সামনে অভাবে ল্যাংটো অবস্থায় চদাচুদি করা উচিত হয় নি। আর তার মধ্যে ওই লোকটা আমার শরীর নিয়ে খেলা করল, আবার ওর বাড়া খেচে দেতে হল। বলতে বলতে আমি কেদে ফেলব এমন সময় রনি বলল আরে এগুলো ভেবে লাব নেই, যা হোয়েছে তোমার আমার ইচ্ছাতে হইছে আর আমি বলেছি বলে তুমি করেছ। আমি তখন বললাম আমাকে তুমি খারাপ মেয়ে ভাবনি তো?

রনি জোড়ে ধরে চুমু খেয়ে বলে, আমি তোমাকে ভালবাসি আর তুমি যা করেছ আমার জন্য ই। এতক্ষণ পর আমার মনের কষ্ট টা দুর হল। এই ভাবে বেশ চলছিল আমরা প্রায় ওসব কথা ভুলেই গেলাম,মাস খানেক পর থেকে একটা সমস্যা হতে শুরু করল, রাতে বা দিনে যখন ঘুমায় সেই সব দৃশ্য দেখতে পাই, তাও আবার কি দেখি ওই লোকটা তারপর ওই ছেলেটা এরা আমাকে চুদছে।

ঘুমের মধ্যে আমার গুদ থেকে গাদা গাদা মাল বারেয়া পড়ছে, ঘুম ভাঙ্গার পর যখন দেখছি প্যানটি পুরো সাদা হয়ে গেছে ভিজে। শেষে প্যাড পরে শুতাম না হলে বিছানার চাদর পর্যন্ত ভিজে যাচ্ছিল। রনি কে বললাম সব কিছু ও বলল শরীর গরম হইছে তাই এমন হচ্ছে, শরীর ঠাণ্ডা করো, আর বলল আমি একটা ওষুধ এনে দেব। আমি সেই ভেবে লেবু জল নুন চিনি…..জল খেলাম কিন্তু কিছুতেই সমস্যার সমাধান হচ্ছে না।

তারপর রনি কে কিছু বললাম না, ও জিজ্ঞেস করে ছিল, আমি বললাম ঠিক আছি এখন।আমি ভাবলাম এখন যদি আবার বলি তাহলে ও খারাপ ভাববে। যাইহোক এভাবে চলছিল, একটা সময় আমি নিজে থেকে ওদের কথা ভেবে গুদে আঙ্গুল দেয়া জল খসাতে লাগলাম ভাল লাগত, এতে আমার ঘুমের মধ্যে সমস্যা টা কিছুটা কম হয়ে গেল। আমাদের বাড়িতে আমরা তিনজন, সারাদিন আমি আর মা থাকি আর একজন কাজের মাসি আছে,সে সকালে আসে আবার বিকালে আসে, আমি তার সাথে একটু বেশি ফ্রি।

আমি সাধারনত রাতে প্যানটি ব্রা খুলে শুধু নাইটি পরে সুই। সেদিন সকালে উঠে ব্রাশ করতে করতে মিনু মাসীর সাথে কথা বলছি আর দেখছি উনি বার বার আমার দুধের দিকে তাকাচ্ছে। আমি বললাম কি এত দেখছো রোজ তো দেখ। মিনু মাসী বলল তোর দুধ দুটো একটি বেশি বড়ো বড়ো লাগছে কাউকে দে তেপাছিশ নাকি।

আমি বললাম ধুর কি যে বল বলে চলে এলাম। ওনার দুধ দুটো খুব বড়ো একদিন দেখেছি আমাদের বাথরুমে স্নান করছিল সেদিন আমি বললাম আমার হিসু পেয়েছে খোলো তাড়াতাড়ি, উনি দরজা খুলতেই দেখি শুধু সায়া পরা ঝোলা বড়ো বড়ো দুধ, আমি কিছু না বলে একটু দেখে হিসু করে চলে এলাম। সেদিন বিকালে রনি আমাকে একটা হোমিওপ্যাথি ওষুধ দিল আর বলল রাতে খাওয়ার পর খেতে, একমাস খেতে হবে।

আমি সেই মত রোজ রাতে খাই, দু তিন দিন পর থেকে আমার শরীর যেন কেমন একটা কামুকি হতে লাগল, সারাক্ষণ মনে হত মাই চটকাতে না হলে গুদে আঙ্গুল দিতে ইচ্ছে করত। সেদিন একই রকম মিনু মাসী র সাথে কথা বলছি আর মিনু মাসী আমাকে বলল এই বলনা শুনি প্রেম করছিস? তোর দুধ দুটো কিন্তু আগের চেয়ে অনেক বড় লাগছে আমি বললাম ঠিক আছে দেখ এই বলে, মাসীর সামনে নাইটি খুলে দিলাম উনি আবার হাত দিয়ে বলল বাহ দারুন বানিয়েসিশ আর গুদ ও চকচক করছে। আমি বললাম ওটা আমি সবসময় পরিষ্কার করে রাখি।

রাতে বাবা ফেরেন প্রায় ১১ টার দিকে, আমাদের ব্যাবসা আছে। মিনু মাসী চলে যায় ৭টা নাগাদ, তারপর আমি আর মা, মা এই ফাকে একটু ঘুমি়ে নেই। এখন আমি একা কি করি গুদের ভিতর টা কেমন সুড়সুড় করছে, মনে হচ্ছে একটা বাড়া ঢুকিয়ে ভিতিরের সব রস বের করে দি। কি কি করি ভাবতে ভাবতে রান্না ঘরে গেলাম দেখি একটা বেশ মোটা সশা, ওটাকে ভাল করে ধুয়ে নাইটি পুরো খুলে ল্যাংটো হয়ে গেলাম। তারপর আস্তে আস্তে শসা টা কিছুটা গুদের ভিতর ঢুকিয়ে দিলাম, শসা টা একটু বেশি মোটা, আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে দিলাম।

আস্তে আস্তে জোরে জোরে ঢোকাতে লাগলাম, উ উ আ আ ইস কি আরাম, সাদা সাদা মাল ভরে গেল পুরো সসাটাই, খেচতে খেচতে গুদ পুরো ঢিলা হয়ে গেল তখন আরও আরাম পাচ্ছি না পেরে মেঝেতে সুই পরলাম, বেশ কিছুক্ষন খেঁচার পর গুদ দিয়ে হড়হড় করে সাদা সাদা মাল আর জলের মতো রস পিচকারীর মত বরিয়া গেল। আমি গুদ টা চেপে ধরে বেশ কিছুক্ষণ ওই ভাবে পড়ে রইলাম। সেদিন রাতে তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়লাম খুব ক্লান্ত হয়ে গেছি। সকালে উঠে দেখি গুদে কি ব্যাথা হাটতে পারছি না, গুদ পুরো ফুলে উঠেছে, গুদের পাপড়ি গুলো অনেক টা আলগা হয়ে গেছে, দুধের বোটা খুব চুচেছিলাম কাল, এখন বিসের মত ব্যাথা।

আজ আবার মলে যাব বলেছিলাম রনি কে শপিং করতে। সেই মত আমরা মলে গেলাম আমি বেশ কিছু টপ শর্টস আর ব্রা পেন্টি কিনলাম, ঘুরতে ঘুরতে আমার স্কুলের বন্ধু অমিত এর সাথে দেখা এখন ও কলকাতায় একটা কলেজে পড়ে, দেখতে বেশ ভাল আমার খুব ভালো লাগত ওকে কিন্তু ও আমাকে বলেছিল প্রেম করতে পারব না যদি বলিস চদাচুদি করতে পারি আমি আর কিছু বলিনি।

কথায় কথায় বললাম আয় একদিন আমাদের বাড়িতে, বলল যাব একদিন। বাড়ি ফিরলাম বিকালে, রাতে ভিডিও কল করে রনির সাথে চোদাচূদি করছি আর রনি আমাকে জিজ্ঞেস করল অন্য বাড়া গুদে নেবে আমি নেশার মত হম বললাম ও বলল আচ্ছা ঠিক আছে কাল আবার সেই হলে যাব, আমি বললাম ঠিক আছে, আমার তখন শরীর গরম হয়ে আছে ও যা বলছে সব তাতে রাজি হয়ে যাচ্ছি।

সকালে রনি ফোন করে বলল যাবে তো আমি বললাম হ্যা ও বলল ব্রা পেন্টি পরবে না, উপরে কাল যে পিঙ্ক টপ টা কিনেছো ওটা পরবে আর নিচে রাপার টা। আমি বললাম আরে ওই পিঙ্ক টা পরলে সাইড থেকে দুধ দেখা যাবে, রনি বলল ঠিক আছে ওটা পরে ওপরে কিছু পরে নিও। আমি সেই মত ওপরে আর একটা টপ পরে নিলাম। ট্রেন থেকে নেমে রনি বলল এবার ওটা খুলে ফেল, আমি একটু এদিক ওদিক তাকিয়ে খুলে দিলাম।

রনি পাস থেকে দেখল আমি বললাম দেখা যাচ্ছে? রনি মোবাইল ফটো তুলে আমাকে দেখলো। আমি লজ্জা পেলাম পুরো মাই দেখা যাচ্ছে এমন কি দুধের বোঁটা আর চারিদিকে যে বাদামি অংশ থেকে সেটাও। রনি বলল হেভী লাগছে আর বলল নাও জল খাও প্রায় জোর করে আমাকে ৩০০ এম এল জল খেতে হলো। পরে বুঝেছিলাম ওর মধ্যে কিছু মেশানো ছিল।

আমরা হলে ঢুকতেই লোকটা বলল আসুন আসুন আপনাদের জায়গা ঠিক করা আছে, আমাকে বলল বৌদি মাই দুটো একটু দেখান এমনিতে দেখা যাচ্ছে আর একটু ভাল করে দেখতাম, রনি আমার টপ টা তুলে দুধগুলোকে ওর সামনে আলগা করে দিল। আমি কিছু বললাম না তার পর আমাকে পাশের একটা রুমে নিয়ে গেল ওখানে দুটো বাবিডল নাইট ড্রেস দেয় বলল পর, ওনার সামনে আমাকে ল্যাংটো হতে বলল আমি রনির কথা মত পরলাম একটা ট্রান্সপারেন্ট বিকিনি।

সব দেখা যাচ্ছে গুদের পাপড়ি গুলো দেখা যাচ্ছে আর দুধ দুটো শুধু একটা সুতো ওই ঢাকা। এই অবস্থায় হলের মধ্যে পিছনের সিটে গিয়ে বসলাম রনি আমার পাশে বসল, সবাই আমাকে হা করে তাকিয়ে দেখছে, আমার মাথার মধ্যে কেমন একটা হচ্ছে, লজ্জা বলে কিছু নেই শরীরের মধ্যে একটা জ্বালা অনুভব করলাম, আমি আর থাকতে না পেরে রনির প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করে চুষতে লাগলাম আর রনি আমার মাই চটকাতে লাগলো।একটু বাদে দেখি দুটো ছেলে আমাদের দু পাশে এসে বসল।

আমাকে দেখে বাড়া বার করে নাড়াতে লাগলো, রনি বলল আমি আসছি এরা দুজন তোমাকে চুদবে, আমি কিছু একটা বলতে যাব এমন সময় রনি আমার ঠোঁটে কিস করতে লাগল আর ছেলে দুটো আমার মাই চটকাতে লাগলো, আস্তে আস্তে আমি কামনার আগুনে সব কিছু ইঞ্জয় করতে লাগলাম রনি বাড়া খেচে মুখে মাল ফেলে দিল আমি সবটা খেলাম তারপর ও কোথায় চলে গেল এদের হতে আমাকে ছেড়ে।

আমি এবার ওদের বাড়া দুটো দেখলাম কি বড়ো আর মোটা।…….

বাকি অংশ পরের পরবে।
চলবে…..

Go to Link
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.