লেডিস টয়লেটে মাস্টারবেট করতে গিয়ে বান্ধবীর কাছে ধরা...উত্তরার প্রতিশোধ এবং প্রেমের খেলা

Please wait 10 seconds...
Scroll Down and click on Go to Link for destination
Congrats! Link is Generated
থাম্বনেইল

কলেজে সেদিনের অপ্রীতিকর অনাকাঙ্খিত ঘটনার পর আমি বেশ ক’দিন উত্তরার সামনে গিয়ে দাঁড়াতে পারিনি। নিজেকে কেমন অপরাধী মনে হচ্ছিল। আর কোনদিন ওর সামনে গিয়ে কী আমি দাঁড়াতে পারব? আমাদের বন্ধুত্ব কী থাকবে আর? খালি এসব চিন্তা মাথায় ঘুরপাক খাচ্ছে। বাড়িতেও সবসময় মুখটাকে চিন্তায় ফজলি আমের মতো ঝুলিয়ে রাখায় বাড়ির লোকেও জানতে চাইছে কী হয়েছে। শালা ভারী জ্বালা দেখছি।

উত্তরাকে অনেকবার ফোন করেছি, মেসেজ দিয়েছি। কোনো রিপ্লাই আসেনি। ফোনও ধরছে না উল্টে কেটে দিচ্ছে বারবার। ওর বাড়িতে টিউশন পড়তে যাচ্ছি। স্যার আমাদের সবাইকে যখন পড়ায় দেখি ও আমার দিকে চেয়েও দেখছে না। আমাকে পুরোপুরি ইগনোর করছে। টিউশনের বাকি সবার সাথে কথা বলছে শুধু আমাকে বাদে। এতোদিন যেটা উল্টো ছিল। পড়ার সময় মাঝেমাঝে ও আমার দিকে আড়চোখে তাকাত, আর যেই চোখাচোখি হত আমি ওকে ফ্লাইং কিস দিতাম আবার কখনো উত্তরা আমাকে চোখ মারত। এসব হালকা মজা ইয়ার্কি হতো আমাদের মাঝে। তবে এখন আমার আর ওর কথা বন্ধ হয়ে যাওয়ায় টিউশনি বাকিরাও এ নিয়ে বলাবলি শুরু করেছে। আমার আর এসব ভাল লাগছে না। আগে স্যারের পড়ানো হয়ে গেলে সবাই চলে যাবার পর ও আর আমি কতো গল্প করতাম। ও আমায় দরজা অবধি এগিয়ে দিত। এখন সেসব অতীত!🙂

মাঝেমাঝে নিজেকে ধিক্কার দিচ্ছি। কিন্তু আমার মনে হল আমি কী এমন অপরাধ করে ফেললাম। আচ্ছা মানছি দোষ করেছি জিনিসটা ঠিক না। কিন্তু আমি তো ইচ্ছে করে ওর মুখে আমার ফ্যাদা ফেলিনি। ইটস জাস্ট এ কোইনসিডেন্ট। আর ও হুট করে বাথরুমের দরজায় কান পেতে দাঁড়াবে আমিও ভাবিনি। নাহ্ ওর সাথে কথা বলতে হবে এব্যাপারে ওর মুখোমুখি গিয়ে। এতদিনের বন্ধুত্ব ও এভাবে শেষ করে দিতে পারেনা। পারেনা আমাকে এভাবে ইগনোর করতে। (তবে হ্যাঁ এটাও ঠিক ঘটনার আকস্মিকতায় বেচারি নীরব হয়ে গেছে। আর যাই হোক এমনটা ও আমার থেকে আশা করেনি।)

অবশেষে একদিন কলেজে উত্তরা সাথে আমার কথা বলার সুযোগ হল। সেদিন কলেজে কীসের একটা জরুরি মিটিং ছিল কলেজ কর্তৃপক্ষের সাথে ইউনিভার্সিটি হাইয়ার অথরিটিদের। কলেজের সব ক্লাস সাসপেন্ড করা হল। বেশিরভাগ সবাই চলে গেলেও আমি কলেজে ছিলাম। কিন্তু উত্তরা কে কোথাও দেখছিনা কী ব্যাপার! কোথায় গেল মাগী!এইতো আমরা সবাই একসাথে ক্লাস শেষে বেরোলাম। তাহলে কি ক্যান্টিনে? গিয়ে দেখলাম না নেই। লাইব্রেরি – নাহ্ সেখানেও নেই। ওকে ফোন করলাম। কিন্তু ও তুললো না। তখুনি হঠাৎ হোয়াটসঅ্যাপে টুং করে ওর মেসেজ ঢুকলো। প্রায় ১০ দিন পর ও মেসেজ দিল। এতদিন কোনো কথা হয়নি আমাদের 🥺 বুঝতে পারেন কতটা খারাপ লাগে। কিন্তু কী মেসেজ দিয়েছে ও-

উত্তরা – “হাই, কলেজে আসিছ নাকি বাড়ি চলে গেছিস?”

আমি রিপ্লাই দিলাম – “কী পাগলচোদার মতো কথা বলিস বুঝি না। তুই আমি একসাথেই তো বাড়ি যাই রে। তোর জন্য দাঁড়িয়ে আছি তুই কোথায়?”

উত্তরা – “ যেতাম একসাথে সেটা আগে। এখন সবকিছু পাল্টে গেছে।”

আমি – “ তুই এভাবে কেন বলছিস–

উত্তরা – “ দেখ আমার কিছু ভাল লাগছে না। আমি গার্লস কমন রুমে আছি একা। তুই আয়। তোর সাথে জরুরি কথা আছে।”

আমি -” আচ্ছা আসছি”।

এসময় ও আমাকে গার্লস রুমে কেন ডাকল বুঝলাম না। গিয়ে দেখি উত্তরা একটা হাইনেক টপ আর অ্যাঙকেল জিন্স পরেছে আজকে। ওর দুধগুলো অনেকটা নীচের দিকে ঝুলে রয়েছে। টপের গলাটা বেশ বড় হওয়ায় ওর দুধ সাদা ক্লিভেজ স্পষ্ট দেখতে পাচ্ছি। এই আবার কী হচ্ছে কনট্রোল কনট্রোল নিজেকে বললাম মনে মনে। দেখলাম ও মন দিয়ে একটা সাদা কাগজে কী যেন লিখছে। আমাকে দেখে একগাল হেসে ও বললো ,”ওহ এসে গেছিস। শোন এই কাগজটা মিটিং শেষ হলে একটু প্রিন্সিপাল রুমে দিয়ে আসিস প্লিজ। আর এর একটা কপি কলেজ ইউনিয়ন অফিসেও দিস কেমন?”

আমি -” কিন্তু এতে আছে কী?”

উত্তরা-” তোর নামে প্রিন্সিপাল স্যারের কাছে অভিযোগ করেছি। তুই লেডিস টয়লেটে ওদিন মাস্টারবেট করা থেকে শুরু করে আমার মুখে মাল ফেলা আমার ড্রেসে নোংরা করা থেকে শুরু করে সব এটায় লেখা আছে। বলতে পারিস তোর নামে অভিযোগগুলো একটু রং চড়িয়ে বাড়িয়ে চড়িয়েই লিখেছি। বলেছি এটা একটা যৌন নিগ্রহের কেস। তুই আমাকে হ্যারাস করেছিস। আর তোকে যেন কলেজ থেকে সাসপেন্ড করা হোক।”

শুনে তো আমার মাথায় আকাশ ভেঙে পরলো। শেষ অবধি আমার প্রিয় বান্ধবী আমার বিরুদ্ধে এই পদক্ষেপ নিল। আমার চোখ ফেটে জল আসতে চাইল। কোন রকমে সামলে বললাম, “ দেখ উত্তরা….

উত্তরা সঙ্গে সঙ্গে আমার হাত থেকে চিঠিটা কেড়ে নিয়ে বলে উঠলো- “ দেখ তোর প্রবলেম থাকতেই পারে। অসুবিধা নেই। আমি দিয়ে আসছি। আর এমনিতেও মেয়ে হয়ে তোর নিয়ে অভিযোগ করায় সবাই আমার পাশেই দাঁড়াবে দেখে নিবি।”

আমি উত্তরাকে আটকে ওর পায়ে পড়ে বললাম-

“উত্তরা প্লিজ। এরকম করিস না দেখ আমার জীবন শেষ হয়ে যাবে। জানি ভুল করেছি, যেটা হবার ছিল হয়েছে কিন্তু আমাকে কী একটা সুযোগ দেওয়া যায়না।”

উত্তরা- “ আরে আরে কী করছিস ওঠ উপরে ওঠ। পায়ে পড়ার মতো কিছু হয়নি।”

আমি- “ না আগে তুই বল আমাকে ক্ষমা করে দিবি। প্লিজ আমার এত বড় ক্ষতি করিস না। তুই বলিস তো আমি তোর জীবন থেকে চলে যাব তোর সাথে আর সম্পর্ক রাখবো না।”

উত্তরা আমার জামার কলার ধরে আমাকে উঠিয়ে টেনে এক চড় মারল আমার গালে।

উত্তরা- “(রেগে ঝাঁঝিয়ে উঠে) কী বললি তুই আমার জীবন থেকে চলে যাবি শালা শুয়োরের বাচ্চা। কী ভাবলি তুই তোকে আমি এতো সহজে ছেড়ে দেব?”

বলেই ফট করে আমার ঠোঁটে নিজের ঠোঁট মিলিয়ে দিল মাগী। আমাকে প্রাণপণে চুমু খেতে লাগল। আমিও সাড়া না দিয়ে থাকতে পারলাম না। ব্যাপারটা কী হলো বুঝতে পারিনি তখনো। এ শালা চাইছে কী এই মাগীটা। কখনো চড় মারছে কখনো চুমু খাচ্ছে যাই হোক খাবার সুযোগ পেলে ছাড়ে কোন আহাম্মক! আমিও তাই চুষে খেতে লাগলাম ওর গোলাপি ঠোঁটের মধু। দুজনেই একে অপরের ঠোঁট দুটো চুসতে লাগলাম। যেন কত যুগের পিপাসু দুজনে 🤤।

প্রায় ১০মিনিট পর থামলাম দুজন। দুজনেই ঘেমে গেছি। ফাঁকা রুমে শুধু ও আর আমি। উত্তরা আবার এক চড় কষাল। তারপর আমাকে বলল-
“ এতদিন ধরে কেন লুকিয়ে রেখেছিলি এটা? আমাকে তোর ভাললাগে, আমাকে চুদতে চাস বললেই পারতি। আমি মনের খুশিতে দিতাম উজাড় করে। বলিস নি কেন যে ভালবাসি তোকে চুদতে চাই বল?কত কষ্ট হয়েছে জানিস?”

আমি -” নাহ্ মানে ইয়ে( এতো দেখছি মেঘ না চাইতেই গুদ😋) মানে দেখ উত্তরা আমি বুঝিনি যে তুইও মনে মনে এটা চাস।”

উত্তরা- “ বুঝিনি মানে? আমার দুধ পোদের দিকে তো কুত্তার মতো চেয়ে থাকতিস। কী ভাবিস কী আমি কিছু বুঝিনা। শালা তোরা সবকটা এক গোয়ালের চোদু। তোদের মতো কতো চোদারু আমার গুদের গভীরে হারিয়ে গেল রে – বলেই হাসতে হাসতে আমার গালদুটো টিপে আমার গালদুটো চুকুস চুকুস করে কিস করে ভরিয়ে দিল।💋

আমিও তখন ওর গালে মারলাম এক চড়। খানকি তখনো হাসছে। আমি আবার ওর ঠোঁটের ভেতর ঢুকিয়ে দিলাম নিজের ঠোঁট। মিনিটখানেক চুমাচুমির পর আমি ওকে বললাম- “ হা রে মাগী তুই তো আমাকে পুরো ভয় পাইয়ে দিয়েছিলি।”

উত্তরা- “ হিহিহি তুইও না আমি তোর নিয়ে কখনো অভিযোগ করবো তুই ভাবলি কী করে? ওরে গান্ডু দেখ পাতাটা ফাঁকা ওই কাগজে কিছুই লেখা নেই। এটা তো তোর সাথে হালকা দুষ্টুমি করলাম তোর মুখ থেকে সত্যিটা বের করার জন্য। এতদিন ধরে এই নাটক করা ওইজন্য বুঝলি ঘুঘু।”

আমি ভাবলাম বাবা এ মাগী তো মহা সেয়ানা। আমাকে কাঁদিয়ে এভাবে মজা নিচ্ছে দাঁড়া মাগী তোকে যেদিন পাব না হাতের কাছে বাপবাপ বলেও পার পাবি না আমার হাত থেকে। আমার মাথায় যখন চোদার নেশা ওঠে তখন আমি মেয়েদের রস নিংড়ে তবে ছাড়ি।

আমি উত্তরাকে বললাম- “ তোকে একদিন চুদতে দে আমায়। দেখ কথা দিলাম দারুণ সুখ দেব। যখন সব জেনেই গেছিস তখন নিশ্চয় তুইও আমাকে চাস। আর আজকে যে আমার সাথে এরকম মজা করলি এটারও শোধ তুলবো।”

উত্তরা- “ তাই চল আজই দেখবো তোর গাঁড়ে কতো দম। তোকে দিয়ে আজই চোদাবো নিজেকে। আর সইবো না অনেক হয়েছে। শালা তুই তো নিজে থেকে বলবি ভাবলাম দিয়ে বললি না। শেষে আমাকেই কিছু একটা করতে হল।”

আমি- “ বাহ রে সবসময় আমরা এগুবো কেন? মেয়েদের বুঝি নিজে থেকে উদ্যেগে নিতে নেই কখনও। আর বাড়া তোদের মন বোঝা বড় মুশকিল। তুইও তো আমায় বলতে পারতি যে আমার তোকে দিয়ে নিজের গুদ ধুনতে ইচ্ছে করছে।”(শালা এমন অ্যাকটিং করল আমার প্রাণপাখি তখনও ধড়ফড় করছে)

উত্তরা- “ আচ্ছা বাবা হয়েছে এবার বলছি তো দেব।”

আমি- “ তাহলে চল না এখানেই করি।কলেজে সবাই আজ মিটিংয়ে ব্যস্ত এখন এদিকে কেউ আসবে না। আমি যে আর পারছি না নিজেকে আটকে রাখতে।”

উত্তরা-” তুই কিন্তু আবার চড় খাবি। দিয়ে তার পর ওদিন যেমনি আমার কাছে বাড়া খেচতে গিয়ে ধরা খেলি আজ তেমনি তোকে আমাকে চোদাতে কেউ দেখে নিক আর কলেজে এসব নোংরা কাজ করার অপরাধে তোকে আমাকে –

আমি উত্তরার মুখে হাত চেপে দিয়ে বললাম-

“ ওকে মালকিন। আমি আপনার কথা বুঝে গেছি। কিন্তু তাহলে করবি কোথায়?”

উত্তরা- “ আমার বাড়ি চল। আজ বাড়িতে কেউ নেই। সবাই দেওঘরে গেছে পূজো দিতে। ফিরতে সবার রাত হবে। গোটা দুপুরটা আছে। খুব এনজয় করবো।”- বলেই আমাকে চোখ মারলো। উফফফ এই নাহলে আমার সেক্সি চুদোনখোর বান্ধবী। আমার বিশ্বাসই হচ্ছে না আমার এতদিনের আশা পূর্ণ হতে চলেছে। উত্তরা যে এত জলদি আমাকে ওর শরীর দিতে চাইবে তাও আবার নিজের বাড়িতেই ব্যবস্থা করবে আমি ভাবিনি। ঘটনাটা সত্যিই ঘটেছিল কিন্তু আজও আমার বিশ্বাস হয়না, মনে হয় যেন রূপকথার গল্প বা আরব্য রজনী।

আমরা আর দেরী করলাম না। বেরিয়ে গেলাম কলেজ থেকে উত্তরার বাড়ির উদ্দেশ্যে। আমি আমার সাইকেলের সামনের রডে উত্তরাকে বসিয়ে নিয়ে চললাম। মাগী বেশ হাসাহাসি মুখ করে আমার সাথে সাইকেলে চেপেই চললো। সাইকেল প্যাডেল করার সময় আমার বাঁ পাটা উত্তরার নরম পোদে বারবার লাগছিল। মাগী সেটা খুব উপভোগ করছিল।কখনো আমি আবার সাইকেল একহাতে করে আরেক হাতে ওর দুধগুলো পকপক করে টিপছিলাম। বাইরে কাঠফাঁটা রোদ্দুর। সময়টা গরমকাল ছিল আমার আজও মনে আছে। ফুল স্পিডে উত্তরাকে নিয়ে সাইকেল চালাচ্ছি এই দুপুরের গরমে আমি। উদ্দেশ্য একটাই কখন ওর বাড়ি পৌঁছবো। ওর বাড়িতে গিয়েই ওকে বিছানায় ফেলে ওর ওপর বাঘের মতো ঝাঁপিয়ে পড়বো আমি। ওকে ছিঁড়ে খাব। উত্তরা এদিকে আমার ব্যস্ততা দেখে খিলখিল করে হাসছে আমার সাইকেলের বসে সারা রাস্তাটা জুড়ে। রাস্তায় কেউ নেই কেউ আমাদেরকে দেখছে না। আর দেখলেও বাড়া আমাদের বয়েই গেল। আমাদের দুজনের তখন একটাই বাসনা কতক্ষণে দুজনে দুজনকে ভোগ করি। মারাত্মক উত্তেজনা কাজ করছে দুজনের মধ্যে। বন্ধুরা আমার মনে হয় না আপনারা কেউ কখনো নিজের মাগীকে এভাবে সাইকেলে করে চোদাতে নিয়ে গেছেন। কী রোমাঞ্চকর ব্যাপার জাস্ট ভাবুন তো। আমরা দুজন গরম রক্তের যুবক-যুবতী নিজেদের বাসনা চরিতার্থ করতে সাইকেলে করে যাচ্ছি কিনা চোদাতে। ভাবতে পারছেন কোন লেভেলের হাবাস কাজ করছে আমাদের মধ্যে। ফিল করুন বন্ধুরা।

এদিকে উত্তরা বলছে আরও জোরে চালা। অবশেষে আমরা ওর বাড়ি সরি ফাঁকা বাড়ির সামনে এসে পৌঁছলাম।🤩 সাইকেল থেকে ও নেমে গেট খুলে তারপর ব্যাগ থেকে চাবি বের করে তালা খুলে ভেতরে আসতে বললো। আমিও ওর পেছন পেছন ঢুকলাম।

এরপর কী সেক্স ধামাকা হতে চলেছে। কী কী দারুণ রসালো কাণ্ডকারখানা নোংরা হরকত করতে চলেছি আমি উত্তরার সাথে। মাগীই বা আমার সাথে কী কী করতে এবং আমাকে দিয়ে কী কী করাতে চলেছে সেটা জানাবো আপনাদের তৃতীয় পর্বে।🤫

গল্প কেমন লাগছে সবার? আপনাদের ভাল না লাগলে আর আমার গল্প আপনাদের ভালবাসা না পেলে এই গল্পের পার্ট ২ আনতে পারতাম না😊❤। আমার টেলিগ্রাম আইডি – A$appatric মেসেজ করতে পারেন ছেলেরা মেয়েরা সবাই গল্প কেমন লাগছে সে ব্যাপারে। পার্ট থ্রিতে আমার আর উত্তরার কেচ্ছা আমি বিস্তারিত আলোচনা করবো আপনাদের সাথে।

Go to Link
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.